শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ

রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ

রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ
রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণীর ছাত্রী অপহরণের অভিযোগ

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে এক বকাটের বিরুদ্ধে। রবিবার (২০জুন) সন্ধ্যা ৭ টার দিকে উপজেলার মশিদপুর খাঁপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বাঘা থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রী রবিবার সন্ধ্যায় নিজ বাড়ি থেকে নানার বাড়ী যাচ্ছিল। সে মশিদপুর খাঁপাড়া মাদ্রাসার সামনে পৌঁছলে একই এলাকার হাফিজুল ইসলামের ছেলে আশিক (২৩) ও তার অন্য বন্ধুদের সহযোগিতায় ওই ছাত্রীকে পথরোধ করে এবং জোর পুর্বক একটি সাদা রঙের মাইক্রোতে তুলে নিয়ে যায়। এ সময় ওই ছাত্রীর চিৎকার শুরু করলে এলাকার লোকজন এগিয়ে আসার আগেই তারা চম্পট দেয়।

ছাত্রীর বাবা বলেন, আমার মেয়েকে সুপরিকল্পিত ভাবে অপহরণ করা হয়েছে । এ ঘটনায় আমি থানায় মামলা করার পর থেকে তাদের লোকজন আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছে ও হুমকি-ধামকি দিচ্ছেন। ফলে আমি ও আমার পরিবার চরম নিরাপত্তাহীনতায় রয়েছি।

এ ব্যাপারে বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, স্কুলছাত্রী অপহরণ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধার সহ আসামিকে গ্রেপ্তারের চেষ্টা অভ্যাহত রয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply